নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে হবে নিরপেক্ষ নির্বাচন : মাহবুব তালুকদার

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০২২ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন আমাদের সর্বশেষ সিটি নির্বাচন। এই নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আইনানুগভাবে গ্রহণযোগ্য নির্বাচন হয়, সে জন্য আমরা সকল প্রকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। নির্বাচনের দিন আমি নিজে সেখানে যাব।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘স্মার্ট কার্ড ছাড়া নাগরিকত্ব পূর্ণতা পায় না। আমাদের এই দেশ রক্তের বিনিময়ে কেনা। আমরা সেই দেশের নাগরিক, ব্যক্তিজীবনে এর চেয়ে মূল্যবান আর কী হতে পারে।

এ সময় তিনি বলেন, ‘যারা পথশিশু, তাদের অনেকের মা-বাবার নাম নেই এবং মুক্তিযুদ্ধের সময় যেসব শিশুর জন্ম হয়েছিল তাদেরও আত্মপরিচয়ের ব্যবস্থা করা হয়েছে। আপনি যে একটা পরিবারের অংশ সেটা তো একটা পরিচয়পত্রের মাধ্যমেই নির্ধারিত হবে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!