নারায়ণগঞ্জসোমবার , ৮ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৯৪ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪

Alokito Narayanganj24
জুন ৮, ২০২০ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৯৪ জন। মারা গেছেন চারজন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৫৯৪ জন। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৮৯ জন।

সোমবার (৮ জুন) সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, করোনাভাইরাসে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আক্রান্ত হয়েছেন এক হাজার ৩২৬ জন। মারা গেছেন ৫৩ জন। সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৯৯৭ জন। মারা গেছেন ১৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১০৮ জন, মারা গেছেন দুইজন। এছাড়াও আড়াইহাজারে আক্রান্ত হয়েছেন ৩১৭ জন, মারা গেছেন দুইজন। সোনারগাঁয়ে ২৮৬ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১২ জন। রূপগঞ্জে ৫৬০ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন দুইজন।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মতে, এ পর্যন্ত জেলায় মোট ১৫ হাজার ৬৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৮ জনের। এ পর্যন্ত এলাকাভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৪ হাজার ৭২৭ জন, সদর উপজেলায় ৩ হাজার ৫১৩ জন, বন্দরে ৭৬৮ জন, আড়াইহাজারে এক হাজার ৬০৬ জন, সোনারগাঁয়ে এক হাজার ২২৯ জন ও রূপগঞ্জে ৩ হাজার ৮৪৩ জন।

নারায়ণগঞ্জে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৯১০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫১৩ জন, সদর উপজেলার ২৯৩ জন, রূপগঞ্জের ১০ জন ও আড়াইহাজারের ৪৭ জন, বন্দরের ১৯ ও সোনারগাঁ উপজেলার ২৮ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!