নারায়ণগঞ্জবুধবার , ২৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ আদালতে ভারতীয় নাগরিকের এক বছরের কারাদণ্ড

Alokito Narayanganj24
মার্চ ২৩, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ দায়ে ভারতীয় এক নাগরিককে এক বছরের কারাদণ্ড দিয়েছেন নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। একইসঙ্গে এক হাজার টাকা অর্থদণ্ডও দেওয়া হয়েছে।

বুধবার (২৩ মার্চ) বিচারক কাউসার আলম এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত ভারতীয় নাগরিকের নাম মহেন্দ্র মল্লিক। তিনি ভারতের ওড়িশার বালেশ্বর জেলার বাসিন্দা।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর রূপগঞ্জের আড়িয়াব জামে মসজিদের সামনে থেকে স্থানীয় লোকজন মহেন্দ্র মল্লিককে আটক করে পুলিশে দেন। তিনি কোনও পাসপোর্ট, ভিসা ও বৈধ কোনও কাগজপত্র দেখাতে পারেননি। এ ঘটনায় রূপগঞ্জ থানায় ১৯৫২ সালের বাংলাদেশ প্রবেশ নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। আসামি অনুপ্রবেশকারী হিসেবে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন। সেই মামলায় আদালত এ রায় দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!