নারায়ণগঞ্জশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে চাঁদপুরে যাওয়া ২ জনের করোনা পজিটিভ

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০২০ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (১১ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএম জহিরুল হায়াত।

আক্রান্ত হওয়া ওই যুবক (২৬) গত ৬ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে মতলব উত্তরে আসেন। তিনি মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকার আনারপুর গ্রামের বাসিন্দা। এর আগেও একই উপজেলায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা নারায়ণগঞ্জ থেকে মতলব উত্তরে এসেছেন।

স্থানীয় নির্ভরযোগ্য মাধ্যমে জানা গেছে, ওই যুবক বাড়িতে আসার পর করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে তিনি ৮ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা দেয়। শনিবার (১১ এপ্রিল) দুপুরে তার নমুনা পরীক্ষায় আক্রান্তের রিপোর্ট উপজেলা স্বাস্থ্য বিভাগ নিশ্চিত হয়।

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বিষয়টি নিশ্চিত হওয়ার পর উপজেলা স্বাস্থ্য বিভাগ, থানা পুলিশসহ যৌথ সিদ্ধান্তে ওই বাড়ির আশাপাশের কমপেক্ষ ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে লাল পতাকা টানিয়ে দেয়া হয়েছে। ওইসব বাড়িতে খাদ্য সামগ্রীর ব্যবস্থাও করা হবে উপজেলা প্রশাসন থেকে। আক্রান্ত যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে আনার ব্যবস্থা করা হয়েছে।

অপরদিকে নতুন আক্রান্ত যুবকের সঙ্গে পরিবারের লোকজনসহ যারা মেলামেশা করেছেন তাদের নমুনা পরীক্ষার জন্য প্রস্তুতি চলছে। আজই তাদের করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জানিয়েছেন, মতলব উত্তরে আরও একজন নতুন আক্রান্ত হওয়ার বিষয়টি জানার পরে মতলব উত্তর উপজেলার সঙ্গে জেলা সদরের জল ও স্থলপথে যোগাযোগ বিচ্ছিন্ন করার বিষয়ে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!