নারায়ণগঞ্জশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে শেরপুরে ফেরা ব্যক্তি করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০২০ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:শেরপুরে করোনা আক্রান্ত আরও এক রোগী শনাক্ত হয়েছে। তার বাড়ি শেরপুরের ঝিনাইগাতীর মানিককুড়া গ্রামে। তিনি পেশায় রঙ মিস্ত্রি (৪০)। ওই ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে ২২ মার্চ বাড়িতে আসেন। কিছুদিন পর তার জ্বর ও শ্বাস কষ্ট দেখা দেয়। পরে তার নমুনা পরীক্ষা করে করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

শুক্রবার (১০ এপ্রিল)  রাতে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. জসিম উদ্দিন একথা জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (৯ এপ্রিল)  ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রাইভার (৪০) এবং শ্রীবরদী উপজেলার সাতানী-শ্রীবরদী এলাকার ১০ বছর বয়সী এক শিশুর নমুনায় করোনা সংক্রমণ ধরা পড়ে। শিশুটির দাদি শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া (৫২) জেলায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী হিসেবে আইসোলেশনে রয়েছেন।
ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্ত রুবেল বলেন, আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। একইসঙ্গে ওই আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশপাশের ২০টি বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবার ও বাড়ির অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।
সিভিল সার্জন ডা. এ কে এম আনোয়ারুর রউফ জানান, জেলায় এ নিয়ে  দুই নারী ও এক শিশুসহ  পাঁচজন করোনা আক্রান্ত হলেন। আক্রান্তদের উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে নিয়ে চিকিৎসা করা হচ্ছে।
এদিকে, শুক্রবার (১০ এপ্রিল) রাত থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শেরপুর জেলার সঙ্গে  ময়মনসিংহ ও জামালপুর জেলার সড়ক পথে আন্তঃযোগাযোগ বন্ধ (জরুরি পরিষেবা ছাড়া) ঘোষণা করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এহছানুল মামুন এ তথ্য জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!