নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ ৫টি আসনে বিজিবি মোতায়েন

Alokito Narayanganj24
ডিসেম্বর ২০, ২০১৮ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ ৫টি আসনে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। ২০ ডিসেম্বর বিকাল থেকে নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) ও নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে টহল দিতে শুরু করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫টি আসনে আচারন বিধি পর্যবেক্ষনসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি নজরদারী করার লক্ষে তারা মাছে নেমেছে। ভোটের পরের দিন পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন।

বিজিবি মোতায়েন প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জল হোসেন সাংবাদিকের বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নির্বাচনে সহিংসতা ও বিশৃঙ্খলা ঠেকাতে তারা নারায়ণগঞ্জে ৫টি নির্বাচনী এলাকায় স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে কাজ করবে।

তিনি বলেন, একাদশ জাতীয় সাংসদ নির্বাচন অবাধ, সুষ্টু, শান্তি পূর্ন নিরপেক্ষ করার লক্ষ্যে, নির্বাচন পূর্ব পরিস্থিতি স্থিতিশীল রাখার জন্য ১৫ জন ম্যাজিস্ট্রেট জেলার ৫টি নির্বাচনী আসনে দায়িত্ব পালন করছেন। এছাড়া র‌্যাব, পুলিশ সহায়তা করছে। এছাড়াও প্রার্থী, সমর্থকদের উদ্দেশ্যে নির্বাচনী আচারন বিধি প্রতিপালনের জন্য লিফলেট বিতরন করবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!