নারায়ণগঞ্জসোমবার , ১৩ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জের পোশাক কর্মী ময়মনসিংহে করোনা আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ১৩, ২০২০ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী পোশাক কর্মী করোনায় আক্রান্ত হয়েছে। রবিবার বিকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পাওয়া রিপোর্ট ওই নারী করনোভাইরাসে আক্রান্ত বলে নিশ্চিত করা হয়। এরপর উপজেলার আঠারবাড়ী ইউনিয়ন লকডাউন ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন।

উপজেলার আঠারবাড়ী ইউনিয়নেরর উত্তর বনগ্রাম গ্রামের ওই নারী নারায়নগঞ্জে একটি পোশাক কারখানায় চাকুরি করতেন। গত ৭ই এপ্রিল ঐ নারী তার বোনসহ গ্রামের বাড়ি উত্তর বনগাঁও আসে। ১১ই এপ্রিল শনিবার উপজেলা স্বাস্থ্য বিভাগে দুই বোনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়। রিপোর্টে শেষে ছোট বোনের শরীরে করোনা ধরা পড়ে।

এ প্রসঙ্গে, ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন জানান, ওই নারীর দেহে করনোভাইরাস সনাক্ত হওয়ায় রোববার বিকালে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নটি লকডাউন ঘোষনা করা হয়েছে। উপজেলার অন্য ইউনিয়নও সেলফ লকডাউন ঘোষনা করেছে। ঐ নারীকে আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে, ময়মনসিংহ সিভিল সার্জন একেএম মসিউর আলম জানান, বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় ৯৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এরমধ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একজন, নেত্রকোনায় দুইজন ও জামালপুরে মৃত এক নারী করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছে।

(সূত্র:ডিবিসি নিউজ)

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!