নারায়ণগঞ্জসোমবার , ৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিউজ প্রতিদিনের ৩য় প্রতিষ্ঠা বাষির্কী পালন

alokitonarayanganj
মে ৬, ২০১৯ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী বলেছেন, সাংবাদিকরা সমাজের ভুল শুধরে দিতে সহায়ক হিসেবে কাজ করেন। অনলাইন নিউজ পোর্টাল নিউজ প্রতিদিনের ৩য় প্রতিষ্ঠা বাষির্কীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিউজ প্রতিদিনের প্রধান উপদেষ্টা শওকত আলী বলেন, আমাদের ভুল-ত্রুটি তুলে ধরে আমাদের সুধরে দিবেন। আমরা কেউ ভুলের বাইরে নই। তিনি সঠিক সংবাদ প্রকাশ করতে সাংবাদিকদের অনুােধ করেন। সাংবাদিকরা জাতীর বিবেক ও সমাজের আয়না। তারা বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মধ্যদিয়ে দেশ ও সমাজের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় নিউজ প্রতিদিনের সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সহ-সভাপতি এড. সৈয়দ মশিউর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন, নিউজ প্রতিদিনের উপদেষ্টা মোঃ খোরশেদ মাস্টার, সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, যুগান্তরের সাংবাদিক আলামিন প্রধান, মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান, বক্তাবলী ওয়েল ফেয়ার ট্রাস্টের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান ফকির, প্রেস বিডি ডট নেটের সম্পাদক মোঃ বদিউজ্জামান, দৈনিক এশিয়া বানী জেলা প্রতিনিধি হারুন অর রশিদ সাগর, শব্দপাতা ডট কমের সম্পাদক রাকিব চৌধুরী শিশির, আলোকিত নারায়ণগঞ্জের সম্পাদক নজরুল ইসলাম সুজন, নারায়ণগঞ্জ সাহিত্য ফোরামের সভাপতি কবি জাহাঙ্গীর ডালিম, নিউজ প্রতিদিনের স্টাফ রিপোর্টার শেখ মোঃ সেলিম হোসেন, সাংবাদিক জাহাঙ্গীর, মোঃ দেলোয়ার হোসেন, মানবাধিকার কর্মী মোঃ রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম ইসলাম, জিএম মোস্তফা, ইউসুফ আলী প্রধান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!