নারায়ণগঞ্জরবিবার , ২৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বয়ে মতবিনিময় সভা

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০১৯ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের তিনটি উপজেলায় নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. রাব্বি মিয়ার সভাপতিত্বে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ বলেছেন, জেলার রূপগঞ্জ, সোনারগাঁ এবং আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। কোনো প্রকার অরাজকতা সৃষ্টি করতে দেয়া হবে না। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে যা যা করণীয় তার সব কিছুই করা হবে। নির্বাচনে কোনো অরাজকতা বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-২) সাজ্জাদ রোমন বলেন, আগামী ৩১ মার্চ জেলার তিনটি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মতবিনিয় সভায় তিন উপজেলার প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!