নারায়ণগঞ্জশনিবার , ২২ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নৌকা প্রতীকে ভোট চেয়ে সোহেলের মিছিল

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০১৮ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে উন্নয়নের রূপকার সাংসদ শামীম ওসমানের প্রতীক নৌকায় ভোট চেয়ে জেলা যুবলীগ নেতা জানে আলন বিপ্লবের দিক নির্দেশনায় ফতুল্লা ইউনিয়ন ৯নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ শরীফুল ইসলাম সোহেলের উদ্দ্যোগে ও নেতৃত্বে প্রায় হাজার খানেক কর্মী নিয়ে এক বিশাল মিছিল বের করা হয়।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় জেলা পরিষদ এলাকা থেকে মিছিলটি বের করে পুরো ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিন শেষে পুনরায় জেলা পরিষদে এসে সমাপ্ত করে।

মিছিল পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে যুবলীগ নেতা শরীফুল ইসলাম সোহেল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের রূপকার গনমানুষের নেতা আলহাজ একেএম শামীম ওসমানের বিকল্প নেই। নারায়ণগঞ্জের উন্নয়ন মানেই শামীম ওসমান। আমরা এ নির্বাচনে উন্নয়নের রূপকার শামীম ভাইকে আবারো এমপি হিসেবে পেতে চাই।

তিনি আরও বলেন, আমাদের সকলের প্রিয় বড়ভাই জানে আলম বিপ্লব ভাইয়ের সাথে আমরা আছি এবং তার হাতকে শক্তিশালী করতে আমৃত্যু পর্যন্ত থাকবো এবং এবারও নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!