নারায়ণগঞ্জবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পত্রিকা অফিসে হামলা, আরও ৩ আসামি রিমান্ডে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের বিষয়ে সংবাদ প্রকাশের জেরে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকার অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় গ্রেফতার আরও তিন আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামসুর রহমানের আদালত এই আদেশ দেয়। এর আগে সোমবার রাতে তিন জনকে গ্রেফতার করা হয়।

এখন পর্যন্ত পত্রিকার অফিসে হামলার ঘটনায় মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত প্রথম ৮ জনকে এর আগে একদিনের রিমাণ্ডে নেয় পুলিশ।

রিমান্ডে নেওয়া আসামিরা হলো-কাশিপুর হাটখোলা এলাকার আদর্শ নগর এলাকার মাসুম ওরফে কাইল্লা মাসুম (৪২), হাটখোলা সিকদার বাড়ী এলাকার রানা সিকদার (৩২), হাটখোলার ওয়ারিশ সরদার বাড়ির জিতু সরদার (৩৫)।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই ইয়ানূর জানান, তিন জনকে পাঁচ দিন করে রিমান্ড আবেদন করা হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আদালত তিন জনের প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে। একই মামলায় এর আগে ৮ জনের রিমান্ডে নেওয়া হয়।

আদালতে বাদী পক্ষের ছিলেন অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, আজিজ আল মামুন।আসামিপক্ষে ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাবেক সভাপতি মোহসীন মিয়া।

গত ১২ ফেব্রুয়ারি স্থানীয় দৈনিক ‘সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকার অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনার পর রাতে পত্রিকার সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ ও ৪০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের নির্দেশে সোমবার মামলাটি সদর মডেল থানা পুলিশ থেকে ডিবিতে স্থানান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!