নারায়ণগঞ্জসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাইকপাড়ায় এলাকাবাসীর মাঝে কাউন্সিলর বাবুর মাছ বিতরণ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০১৮ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : পূর্ব ঘোষণা অনুযায়ী পাইকপাড়া এলাকার ৮ হাজার মানুষের মধ্যে চাষকৃত মাছ বিতরণ করলেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

সিটি কর্পোরেশন ১৭নং ওয়ার্ড পাইকপাড়া এলাকার তিনটি পরিত্যাক্ত পুকুর পরিষ্কার করে তাতে মাছের চাষ করেন কাউন্সিলর আব্দুল করিম বাবু। পুকুরগুলো হলো পাইকপাড়া বড় কবরস্থান, জয়গবিন্দ স্কুল সংলগ্ন পুকুর ও পাইকপাড়া ব্যাঙ্গের ঘাটলা পুকুর। উক্ত তিনটি পুকুর দীর্ঘদিন যাবত পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিলো। যেখানে দিনদিন ময়লা আবর্জনার স্তুপ বেড়েই চলছিলো। এ অবস্থায় চলতি বছর কাউন্সিলর আব্দুল করিম বাবু পুকুরগুলো পরিষ্কার করান এবং তাতে পানি পরিষ্কারক ব্যবহারের মাধ্যমে পানি পরিষ্কার করেন। এরপর নিজ অর্ধায়নে উক্ত তিনটি পুকুরে মাছ চাষ করেন, মাছ খামার তৈরী করেন। মাছ চাষের সময়ই কাউন্সিলর আব্দুল করিম বাবু ঘোষণা দেন উক্ত তিনটি পুকুরে চাষকৃত মাছ বড় হলে তা এলাকাবাসীর মধ্যে বিতরণ করা হবে।

পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় ৮ হাজার এলাকাবাসীর মাঝে ২ কেজি পরিমাণ অনুযায়ী মাছ প্রত্যেকের হাতে তুলে দেন কাউন্সিলর আব্দুল করিম বাবু।

এ বিষয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, ‘পুকুর তিনটি দীর্ঘদিন যাবত অবহেলায় পরে ছিলো। আমি নিজ উদ্যোগে পুকুর পরিষ্কার করি এবং সেখানে মাছের চাষ করি। আমি প্রথমেই ঘোষণা করে ছিলাম, খামারের মাছ আমার এলকাবাসীর। মাছ বড় হলেই আমি তা এলাকাবাসীর মাছে বিতরণ করবো। সে অনুযায়ী আমি কিছুদিন আগে ৮ হাজার স্লীপ এলাকাবাসীর বিতরণ করে রেখেছিলাম। আজ (সোমবার) সে স্লীপ অনুযায়ী প্রত্যেক এলাকাবাসীর মাঝে ২ কেজি পরিমাণের মাছ বিতরণ করেছি।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!