নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রবীর হত্যা মামলায় ডাক্তার ম্যাজিস্ট্রেট ও পুলিশের সাক্ষ্য গ্রহণ

Alokito Narayanganj24
এপ্রিল ২৩, ২০১৯ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া এলাকায় চাঞ্চল্যকর স্বর্ন ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলায় সাক্ষ্য দিয়েছে ডাক্তার, ম্যাজিস্ট্রেট ও পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ মো: আনিসুর রহমানের আদালতে সাক্ষ্য দেন, নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান, ডা. এসকে ফরহাত, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমাম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ এএসআই মোঃ সেলিম রেজা।

এসময় মামলার বাদী পক্ষে উপস্থিত ছিলেন, নিহত প্রবীর চন্দ্র ঘোষ এর ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষ, শমির চন্দ্র ঘোষ, মামাত ভাই রিপন বিশ্বাস, মামা ধরেঞ্জয় ঘোষ ও শংকর ঘোষ।

বাদী পক্ষের আইনজীবী ছিলেন, সরকারি পিপি এড. এস.এম. ওয়াজেদ আলী খোকন, রাষ্ট্র সহয়াক এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার ঘোষ, এড. মিনহাজ উল ইসলাম ভূইয়া, এড. জনি চন্দ্র গোপ প্রমূখ।

আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন বলেন, আলোচিত প্রবীর হত্যা মামলায় এ পর্যন্ত ২২ জন সাক্ষ্য দিয়েছে। মামলাটি দ্রুত নিষ্পত্তি করার জন্য সকল প্রকার প্রক্রিয়া নেয়া হচ্ছে। যত দ্রুত পারা যায় মামলাটি নিষ্পত্তি করা হবে।

মামলার বাদী নিহত প্রবীর চন্দ্র ঘোষ এর ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষ জানান, আমার ভাইয়ের হত্যা মামলার আসামী পিন্টু দেবনাথ, আব্দুল মামুন মোল্লা ও বাপেন ভৌমিক এর সর্বোচ্চ শাস্তি দাবী করছি। আসামীরা যেন বিন্দু মাত্র ছাড় না পায়। তাদের উপযুক্ত শাস্তি দিলে সমাজে এই ধরণের ঘটনা কম ঘটবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!