নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রয়াসের ১৬ বছর পূর্তিতে মানববন্ধন

Alokito Narayanganj24
মে ২, ২০১৯ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মাদক মুক্ত সমাজ গঠনের অঙ্গীকার নিয়ে মাদক বিরোধী মানববন্ধন, আলোচনা, সুস্থদের মাঝে সনদ বিতরণ আর কেক কাটার মধ্য দিয়ে মাদক নিরাময় কেন্দ্র “প্রয়াসের” ১৬ বছর পূর্তি পালন করেছে কর্তৃপক্ষ। বুধবার সকাল থেকে দিনব্যাপী এসব কর্মসূচি পালিত হয়। প্রায়াসের ১৬ বছর পূর্তি বিশেষ খাবার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রয়াসের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, প্রয়াসের প্রতিষ্ঠাতা পরিচালক সোহেল হোসেন, ম্যানেজার কবির হোসেন, প্রোগ্রাম অফিসার দিলওয়ার হোসেন, বাবু, কিবরিয়া, কাউন্সিলর সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে চিকিৎসা কোর্স সম্পন্নকারী সদস্যদের স্বীকৃতি পত্র প্রদান এবং সুস্থতার বর্ষপূর্তি উপলক্ষ্যে বেজ প্রদান করা হয়। মাদক নিরাময় কেন্দ্র প্রয়াস দীর্ঘ ১৬ বছর ধরে নারায়ণগঞ্জে নিষ্ঠার সাথে মাদকাসক্তদের চিকিৎসা ও পূনর্বাসনে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!