নারায়ণগঞ্জরবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণ, ৪ জন দগ্ধ

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৭, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় একটি ভবনের গ্যাসলাইনে লিকেজের আগুনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই পরিবারের চার জন দগ্ধ হয়েছেন। রোববার (১৭ ডিসেম্বর) ভোররাতে কাশিপুর ইউনিয়নের খিল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন সুলতান মিয়া, তাঁর স্ত্রী সাহিদা আক্তার, ছেলে নবী হোসেন ও আলী মিয়া। এদের মধ্যে সাহিদা আক্তার ও তাঁর দুই ছেলে নবী হোসেন এবং আলী মিয়াকে দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়েছে। সুলতান মিয়া সামান্য দগ্ধ হওয়ায় তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে পরিবারের সবাই গ্রামের বাড়িতে বেড়াতে যান। শনিবার রাতে বাসায় ফিরে তারা রান্নাঘরে চুলা জ্বালাতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ হয় এবং আগুন ধরে যায়। আগুনে ঘরের আসবাবপত্র সব পুড়ে যায়। দগ্ধ হন সুলতান মিয়া, তার স্ত্রী সাহিদা আক্তার এবং তাদের দুই ছেলে নবী হোসেন ও আলী মিয়া।

এ সময় দগ্ধদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!