নারায়ণগঞ্জসোমবার , ২ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার গাজাঁ ব্যবসায়ী ফাটাকে তিন মাসের কারাদন্ড

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০২০ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল হাই ওরফে ফাটা (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ২ নভেম্বর সোমবার দুপুরে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে গ্রেফতার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গ্রেফতারকৃত আব্দুল হাই দাপা ইদ্রাকপুর এলাকার মৃত আব্দুল খালেক শেখের ছেলে। এরআগে নিজ বাড়িতে গাজাঁ চাষ করার সময় গাজাঁ গাছসহ গ্রেফতার হন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, সোমবার দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকায় আব্দুল হাই ওরফে ফাটার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার ঘরে তল্লাশী করে দুই শত গ্রাম গাজাঁ পাওয়া । পরে জেলা প্রশাসকের কার্যালয়ের  সহকারী কমিশনার  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদুল জামান মিশু  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে তিন মাসের কারাদন্ডের আদেশ দেন।

তিনি আরো জানান, এরআগে তাকে দুইবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গাজাঁ গাছ ও হিরোইনসহ গ্রেফতার করে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!