নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অর্থ নিয়ে বিরোধে তরুণীকে হত্যা, আসামীর দায় স্বীকার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০১৯ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় অর্থ নিয়ে বিরোধে যৌনকর্মী অজ্ঞাত এক তরুণীকে শ্বাসরোধে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত ঘাতক জুয়েল। আজ মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হুমায়ন কবিরের আদালতে গ্রেফতারকৃত জুয়েলের জবানবন্দি রেকর্ড করা হয়।

আদালতে দেওয়া স্বীকারোক্তিতে জুয়েল জানিয়েছে, এক যৌনকর্মী তরুণীকে নিয়ে অসামাজিক কার্যকলাপের জন্য সে ও তার ৮ বন্ধু নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভোলাইল এলাকার একটি পরিত্যক্ত জায়গায় যায়। অসামাজিক কার্যকলাপের পরে অর্থ নিয়ে ওই যৌনকর্মী তরুণীর সঙ্গে তাদের বাকবিতন্ডার ঘটনা ঘটে। তখন জুয়েল ও তার ৮ বন্ধু মিলে সিদ্ধান্ত নেয় ওই তরুণীকে হত্যা করার। পরে সিদ্ধান্ত অনুযায়ী সবাই মিলে ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে।

স্বীকারোক্তিতে জুয়েল তার ৮ বন্ধুর নাম পরিচয় জানালেও নিহত তরুণীর বিস্তারিত পরিচয় সে জানাতে পারেনি। গ্রেফতারকৃত জুয়েল ভোলাইল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) গোলাম মোস্তফা জানান, গত ৯ জানুয়ারি ফতুল্লার ভোলাইল এলাকায় পরিত্যক্ত জায়গা থেকে ২২ বছর বয়সী ওই তরুণীর লাশ উদ্ধার হয়। ওই হত্যাকান্ডের ঘটনায় জুয়েলকে ভোলাইল এলাকা থেকে গ্রেফতারের পরে সে আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে ও কিলিং মিশনে থাকা বাকীদের নাম জানিয়েছে। তবে তদন্তের স্বার্থে সকলের নাম প্রকাশ করা সম্ভব নয়। হত্যাকাণ্ডে জড়িত বাকী আসামিদের গ্রেফতার ও নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!