নারায়ণগঞ্জসোমবার , ২০ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ২০, ২০২০ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার এক নারী (৫০) মারা গেছেন। গত শনিবার (১৮ এপ্রিল) রাতে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রোবাবার (১৯ এপ্রিল) বিকেলে দাফন শেষে তার ছোট ভাই নবী হোসেন বিষয়টি নিশ্চিত করেন। ওই নারীর বাড়ি ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায়।

নবী হোসেন জানান, তার হার্টের সমস্যা ছিল। তিনি সব সময় বাসায় থাকতেন। কয়েকদিন ধরে ঠান্ডা-সর্দি থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এরপর সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর শনিবার রাতে তার মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালের পক্ষ থেকেই দাফন করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক জানান, মৃত ওই নারীর পরিবারের খোঁজ খবর নিয়েছি। তাদের বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেছি। প্রয়োজনে তাদের বাড়িতে খাবার পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!