নারায়ণগঞ্জশনিবার , ১৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় করোনায় অরুন চন্দ্র দাসের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ১৮, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: করোনায় আক্রান্ত  হয়ে  ফতুল্লার লালপুরে অরুন চন্দ্র দাস(৫৫) নামক এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।আজ শনিনার (১৮এপ্রিল) সকাল ৯ টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় তিনি মারা যান।তার স্ত্রী ও পুত্র একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এর আগে ১১ এপ্রিল অরুন চন্দ্র দাস,তার স্ত্রী সবিতা দাস(৪৫) ও পুত্র আকাশ(১৮) কে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ফতুল্লা রিপোটার্স ক্লাবের সভাপতি ও সদর উপজেলা  পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি রনজিৎ মোদক জানায়,করোনা সন্দেহে চলতি মাসের ১১ তারিখে অরুন চন্দ্র দাস এবংতার স্ত্রী ও পুত্র কে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।তাদের রিপোর্ট ও করোনা ভাইরাস পজিটিভ আসে।সেখানেই চিকিৎসাধীনবস্থায় আজ( শনিবার) সকাল ৯ টায় তিনি মৃত্যু বরন করেন।তিনি আরো জানান,তার স্ত্রী আাইসিউতে রয়েছে এবং ছেলে অনেকটাই ভালো।  মৃত অরুন চন্দ্র দাস সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বলে তিনি জানান।
ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,আজ (সোমবার) সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীনবস্থায়  অরুন মারা গিয়েছে।এবং ঢাকাতেই তার সৎকার হবে বলে তিনি জানান।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!