নারায়ণগঞ্জরবিবার , ১৯ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় করোনার উপসর্গ নিয়ে প্রদীপ(৪৫) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত কয়েকদিন ধরে তিনি কাশি এবং শ্বাস কস্টে ভুগছিলেন এবং আজ সকালে ফতুল্লা রেল স্টেশন উকিলবাড়ীস্থ নিজ বাড়ীতেই তিনি  মারা যান। মৃত প্রদীপ ফতুল্লা রেল স্টেশন উকিলবাড়ী মোড় এলাকার মৃত হিরেন্দ্র চন্দ্র নাগের পুত্র।

মৃত প্রদীপের ভাগিনা গোপাল জানায় বেশ কয়েক দিন ধরেন তার মামা সর্দি, কাশি এবং শ্বাসকষ্টে ভুগছিলেন।এমতাবস্থায় গত ৪ দিন পূর্বে ফতুল্লা পোস্ট অফিসে অবস্থিত মর্ডান ডায়োগোনেস্টিক সেন্টারের এক মহিলা ডাক্তারের কাছে তাকে নিয়ে যাওয়া হয়েছিলো।ডাক্তারের কথা মতো বেশ কিছু পরীক্ষা করা হয় এবং রিপোর্ট দেখে ডাক্তার কিছু ঔষধ দেয় এবং বলে এ সকল ঔষধ খেলে সুস্থ হয়ে যাবে।কিন্ত আজ সকাল ১০ টার দিকে তার মামা গোপাল নিজ বাসাতেই মারা যায়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!