নারায়ণগঞ্জবুধবার , ১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

Alokito Narayanganj24
মে ১, ২০১৯ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় সোহেলী বেগম (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের স্বামী রাব্বি মিয়াকে (২২) আটক করেছে। বুধবার ভোরে ফতুল্লার নন্দলালপুর নাককাটার বাড়ি এলাকা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। সোহেলী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার তিলছড়া গ্রামের ভ্যানচালক সিরাজ সিকদারের মেয়ে।

সিরাজ সিকদার জানান, নন্দলালপুর এলাকায় প্রাইমটেক্সটাইলে কাজ করার সুবাদে সোহেলী ও রাব্বি মিয়ার পরিচয় হয়। পরে রাব্বি তার বাবা মাকে দিয়ে বিয়ের প্রস্তাব পাঠায়। দেড় বছর আগে তাদের বিয়ে দেই।

বিয়ের পর থেকে তারা নন্দলালপুর নাককাটার বাড়ি এলাকার হানিফ মিয়ার বাড়িতে ভাড়া থাকত। বিয়ের পর সোহেলি চাকরি ছেড়ে দেয়। আর রাব্বি রাজমিস্ত্রির কাজ শুরু করে।

তিনি আরও জানান, ভোরে আশপাশের লোকজনের কাছ থেকে খবর পেয়ে গিয়ে দেখি সোহেলীর নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে আছে। আর তার স্বামী রাব্বি কিছুটা দূরে বসে আছে। এসময় দ্রুত সোহেলীকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেলীকে মৃত ঘোষণা করেন। সোহেলীর গলায় আঘাতের দাগ রয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার এসআই আব্দুল করিম যুগান্তরকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহতের গলায় ও গালে আঘাতের দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যার কারণ জানা যাবে। ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী রাব্বি মিয়াকে আটক করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!