নারায়ণগঞ্জসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শাসনগাও থেকে লিজা বেগম(২৪) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী গার্মেন্ট শ্রমিক কামাল হোসেন কে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে পুলিশ ফতুল্লার শাসনগাও এলাকার বোরহান উল্লাহ প্রধানের ভাড়াটিয়া বাসা থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল(ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানায় পুলিশ।

নিহত গৃহবধূ লিজা ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার শারজাহানের মেয়ে।নিহত গৃহবধূ দুই মাসের আত্নসত্ত্বা ছিলো বলে স্বজনরা জানায়।

গৃহবধূর চাচা শফিকুল ইসলাম জানায়,দীর্ঘ আট বছর পূর্বে একই জেলার একই থানার রায় শিমুল গ্রামের আব্দুর জব্বারের পুত্র কামাল হোসেনের সাথে পারিবারিক সম্মতিক্রমে বিয়ে হয়।বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে লিজার বনিবনা হচ্ছিলোনা।টাকার জন্য প্রায় সময় স্বামী কামাল তার ভাতিজিকে মারধর করতো। সর্বশেষ বৃহস্পতিবার স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়।এ নিয়ে শুক্রবার লিজা ঘুমের ঔষধ সেবন করে।তার ভাতিজি দুই মাসের গর্ভবতী ছিলো এবং চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে বলে তিনি জানান।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, নিহত লিজা শাসনগাও এলাকার চাদনী হাউজিং সংলগ্ন বোরহান উল্লাহ প্রধানের বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টকর্মী কামালের স্ত্রী। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ লিজা গলায় ওড়না পেচিয়ে ঘরের ফ্যানের সঙ্গে আত্মহত্যা করেছেন। দুপর আড়াইটার দিকে পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে।আত্নহত্যার প্রচারনার অভিযোগে নিহত লিজার স্বামীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং স্বামী কামাল কে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!