নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গোপন বৈঠকে জামায়াতে ইসলামীর নেতাকর্মী গ্রেপ্তার

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৪, ২০১৮ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদতা : ফতুল্লায় নাশকতার পরিকল্পনার অভিযোগে পৃথক দুটি অভিযান চালিয়ে জিহাদী বই ককটেলসহ ১০৩ জন জামায়াতে ইসলামীর নেতা কর্মীদের গ্রেপ্তার করেছে পুলিশ। ১৪ ডিসেম্বর শুক্রবার সকালে পাগলা হাইস্কুল ও মাসদাইর আদর্শ স্কুলের সামনে থেকে তাদের গ্রেপ্তার ফতুল্লা মডেল থানা পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের জানান, গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি ফতুল্লায় বিভিন্ন এলাকায় নাশকতার পরিকল্পনা করার জন্য বৈঠক করছিল। এমন অভিযোগের ভিক্তিতে পাগলা হাই স্কুল ও মাসদাইর আদর্শ স্কুলের সামনে থেকে জামায়াতে ইসলামীর ১০৩ জন নেতা কর্মীদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিপুল পরিমান জিহাদী বই ও ককটেল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৫ জন নারী রয়েছে। এদের যাচাইবাছাই করা হচ্ছে পরে বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!