নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আাসামী গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২০ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ মাদক মামলার দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী পলাশ নুর আলম বান্টু(৩০) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার(৩ নভেম্বর) রাতে তাকে ফতুল্লা থানার বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত নুর আলম বান্টু ফতুল্লা থানার ফরাজিকান্দার ম্যাজিস্ট্রেটের বাড়ীর ভাড়াটিয়া মৃত আঃরশিদের পুত্র বলে জানা যায়।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে এস,আই শামীম সঙ্গীয় ফোর্স সহ শাসনগাও বিসিক এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী নুর আলম কে গ্রেফতার করে।

এস,আই শামীম জানান,ফতুল্লা থানায় দায়ের করা ২০১৮ সালের অক্টোবর মাসের একটি মাদক মামলায় গ্রেফতারকৃত নুর আলমের বিরুদ্বে বিজ্ঞ আদালত দশ বছরের সাজা প্রদান করে।এরপর থেকে সে পলাতক ছিলো।গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাকে শাসনগাঁও বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!