নারায়ণগঞ্জসোমবার , ৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় নিউজ শেয়ার করায় প্রাণনাশের হুমকি

alokitonarayanganj
মে ৬, ২০১৯ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভূইঘর মাহমুদপুর এলাকায় ফেজবুক থেকে নিউজ শেয়ার করাকে কেন্দ্র করে আনিছুর রহমান ভুলুকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় আনিছুর রহমান ভুলু বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাহফুজুর রহমান, আব্দুর রহিম, জিএম আমিন হোসেন সাগর ও আওলাদ হোসেনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করেছে। ডায়েরী নং- ১৮৫।

জানা যায়, গত ২৮ এপ্রিল সংবাদ নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালে (ফতুল্লা রঘুনাথপুরে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে শিক্ষক, ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা) শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি অনলাইনে ভাইরাল হয়। আমি ফেসবুকে নিউজ পাওয়ার পর শেয়ার করি। আমি ঐ নিউজ শেয়ার করায় হোসাইনিয়া ইসলামীয়া কিন্ডার গার্ডেনের প্রিন্সিপাল মাহফুজুর রহমান, রঘুনাথপুর এলাকার আব্দুর রহিম ও কুতুবপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড মেম্বার জিএম আমিন হোসেন সাগর ও রঘুনাথপুর এলাকার আওলাদ হোসেন আমার উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণ নাশের হুমকি প্রধান করে।

গত ২ মে ২০১৯ বৃহস্পতিবার বিকালে উল্লেখিতরা আমাকে ও আমার ব্যবসায়ীক পার্টনার আব্দুর রহমানকে একা পেয়ে অকথ্য ভাষায় গালাগালি ও মিথ্যা মামলায় জড়ানোসহ ঘুম হারাম করার হুমকি প্রধান করে।

পরে ৪ মে শনিবার বিকালে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করি।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

হুমকির বিষয়ে জানতে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!