নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পোশাক কারখানায় অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
ডিসেম্বর ২০, ২০১৮ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় একটি পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ফতুল্লার পূর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকায় অবস্থিত জেমা ফ্যাশনে এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই কারখানার আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে মালিকপক্ষের দাবি।

জেমা ফ্যাশনের মালিক সুমন মাহমুদ জানান, ভোর ৪টার দিকে খবর পেয়ে কারখানায় গিয়ে দেখি আগুন জ্বলছে। এর পর নারায়ণগঞ্জ ফায়ার স্টেশনে খবর দিই। পরে ফায়ার সার্ভিসকর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে দ্বিতীয় তলার ফ্লোরে গিয়ে দেখি সব পুড়ে ছাই হয়ে গেছে। সেখানে তৈরি পোশাক, ফেব্রিক্সসহ অনেক মেশিন ছিল। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তার দাবি।

নারায়ণগঞ্জ ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফীন জানান, চারটি ইউনিট নিয়ে ২ ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে-বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে।

পোশাক কারখানাটি দ্বিতীয় তলা। নিচতলায় কোনো ক্ষতি হয়নি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চলছে বলে জানান ফায়ার স্টেশনের ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!