নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল ও উঠান বৈঠক অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০১৮ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : আসন্ন একাদশ জাতীয় সাংসদ নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের উদ্যেগে দোয়া মাহফিল ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় দাপা ইদ্রাকপুর বায়েজিত বোস্তামী রোড এলাকায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সানাউল্লাহ। সভাপতিত্ব করেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক একেএম শাহিন ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, প্রবীন আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন খোরশেদ, দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, ওয়ার্ড আয়ামীলীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, সাধারণ সম্পাদক ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ সাদেকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম হোসাইন বিপু, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, ছাত্রলীগ নেতা ইমাম হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা ফরহাদ হোসেন, মহিলা নেত্রী রোকসানা আলম কোয়েল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!