নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বাংলাদেশ বাস্তুহারা লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৪, ২০১৮ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শামীম ওসমানের নৌকার পক্ষে আলোচনা ও প্রস্তুতি মুলক সভা করেছে বাংলাদেশ বাস্তুহারা লীগ। নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে শামীম ওসমানের নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী। তিনি অসুস্থ্যতার জন্য কিছুক্ষন অবস্থান করে চলে যান। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকাল ৪টায় ফতুল্লার রামারবাগ মেট্রো গার্মেন্টস সংলগ্ন স্থানে বাংলাদেশ বাস্তুহারা লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মায়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বাস্তুহারা লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হামিদুল হক কোহিনুর, নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ডাঃ জয়নাল আবেদীন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্তুহারা লীগ ফতুল্লা থানা সভাপতি আনোয়ারুল হক পরশ, রফিকুল ইসলাম রাহাত সাধারন সম্পাদক বৃহত্তর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কুতুবপুর ইউনিয়ন প্রমুখ।

নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি রানা মাহমুদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (রেজিঃ বি-১৯০২) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শহীদ পারভেজ, আবুল হোসেন, আব্দুস সালাম মল্লিক, আব্দুস সালাম সরকার প্রমুখ।

বক্তারা বলেন, যেকোন মূল্যে হোক শামীম ওসমানকে বিজয়ী করতে হবে উন্নয়নের স্বার্থে। তিনি বিজয়ী না হলে উন্নয়নের যাত্রা থেমে যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!