নারায়ণগঞ্জবুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মশার কয়েলের আগুনে একই পরিবারের দগ্ধ ৯

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৯, ২০১৮ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের ফতুল্লায় মশার কয়েল থেকে আগুন লেগে একই পরিবারের ৯ জন দগ্ধ হয়েছেন। এ সময় ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। বুধবার ভোরে ফতুল্লার কোতালেরবাগ এলাকায় জাকির মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- নারায়ণ (৪০), রমিত (১৪), শাওন (১০), অর্চন (২৮), অর্পিতা (১০), শ্রীনাথ (৩৫), অনামিকা (১৫), সুম্মিতা (২৭) ও হরিদাস (৫৫)।

প্রতিবেশীরা জানান, রাতে ঘুমানোর সময় পরিবারটি মশার কয়েল জ্বালিয়ে রেখেছিল। আর কয়েলের আগুন তাদের কাপড়ে ও আসবাবপত্রে লেগে পুরো ঘরে ছড়িয়ে পড়ে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিরাপত্তা বিভাগের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। সবাই বদ্ধ ঘরে থাকায় আগুনে তাদের শ্বাসনালি পুড়ে গেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!