নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মশার কয়েলে দগ্ধ দুজনের মৃত্যু

Alokito Narayanganj24
ডিসেম্বর ২০, ২০১৮ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় বুধবার ভোরে মশার কয়েল থেকে আগুন লেগে একই পরিবারের ৯ জন দগ্ধ হয়েছিলেন। বৃহস্পতিবার সকালে এদের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। এর আগে বুধবার ভোরে কোতালেরবাগ হকবাজার এলাকায় জাকির মিয়ার বাড়ির তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটে।

এতে দগ্ধ হন-শ্রীনগর নাথ চন্দ্র বর্মণ (৩৫), তার স্ত্রী মতি অর্চনা (৩২), তাদের মেয়ে অনামিকা (১৫), ছেলে অর্পিত (১০), বর্মণের মা ছায়া রানী (৬০), বর্মণের বোন সুমিত্রা (২৭), বোনজামাই নারায়ণ চন্দ্র হরিদাস (৪০) ভাগ্নে প্রমিত (১৪) ও শাওন (১০)।

তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এদের মধ্যে ছায়া রানী ও সুমিত্রা আজ সকালে মারা যান।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, ছায়া রানীর শরীরের ৯০ শতাংশ ও সুমিত্রার শরীরের ৬৫ শতাংশ পুড়ে যায়।

বাড়ির প্রতিবেশীরা জানান, রাতে ঘুমানোর সময় পরিবারটি কয়েল জ্বালিয়ে রেখেছিল। ওই কয়েলের আগুন কাপড়ে ও আসবাবপত্রে লেগে তা পুরো ঘরে ছড়িয়ে পড়ে। ওই সময় পরিবারের সবাই ঘুমিয়ে ছিলেন। চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!