নারায়ণগঞ্জসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০২১ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ৮ বছরের স্কুল ছাত্রীকে শিশুকে ধর্ষণ করেছে মো: হোসেন (৫৫) নামে এক বৃদ্ধ। আর শিশু ধর্ষণের ঘটনায় মো: হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩১ জানুয়ারী) সকালে ফতুল্লার নন্দলালপুর এলাকা হতে মো: হোসেনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ধর্ষক মো: হোসেন বরিশালের মেহেন্দীগঞ্জের চানপুর এলাকার মৃত মোবারক আলীর ছেলে। সে ফতুল্লার নন্দলালপুর উত্তর মহল্লার কাদেরের বাড়ির ভাড়াটিয়া বসবাস করে।

এঘটনায় রোববার সকালে শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক মো: হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম মামলার বরাত দিয়ে জানান, শিশুর বাবা স্থানীয় রি-রোলিং মিলে লেবারের কাজ করে। আর শিশু নন্দলালপুর হাজী আওলাদ হোসেন প্রাইমারী স্কুলের ৩য় শ্রেনীতে লেখাপড়া করে। মো: হোসেন তাদের প্রতিবেশি হওয়ায় তাদের মধ্যে ভাল সম্পর্ক। শিশুটি মো: হোসেনকে নানা বলে ডাকতো। গত ২৮ জানুয়ারী দুপুরে শিশুটি তার বাড়ির সামনে খেলা করছিল। তখন মো: হোসেন শিশুটিকে মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে মো: হোসেন তাহার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশু ডাক-চিৎকার করলে ভয়ভীতি দেখায়। ধর্ষণের পর শিশুটিকে ঘর থেকে বের করে দেয়। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়েরের পর পুলিশ ধর্ষক মো: হোসেনকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!