নারায়ণগঞ্জবুধবার , ১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শ্রমিক ফ্রন্টের সভাপতিকে পিটিয়ে জখম

Alokito Narayanganj24
মে ১, ২০১৯ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার গাবতলী এলাকায় শ্রমিকদের আন্দোলনকে কেন্দ্র করে স্থানীয় মালিক কর্তৃক পালিত সন্ত্রাসীদের হাতে শ্রমিক ফ্রন্টের সভাপতি সাইফুল ইসলাম শরিফ (৩৫) কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় শরিফ বাদী হয়ে পারভেজ, ছোট সুমন, আলমগীর, কালাম, রিপন, আরিফকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা নং- (১৯৫) ১৯।

এ মামলার অভিযোগে জানা যায়, ফতুল্লার গাবতলী এলাকায় বেশ কয়েকটি পোশাক কারখানা রয়েছে। এছাড়া পুলিশ লাইনস এলাকায় কেতাবনগর সহ অনেকগুলো বিভিন্ন প্রকারের শিল্পকারখানা রয়েছে। এই এলাকায় শ্রমিক নেতা সাইফুল ইসলাম শরিফ শ্রমিক ফ্রন্টের সভাপতি। তিনি নির্যাতিত শ্রমিকের পাশে দাড়ালে ঐ এলাকার জুট সন্ত্রাসী পোশাক কারখানার পলিত চামচারা নানা ভাবে বাধা দেয়। এনিয়ে শরিফের সাথে গাবতলী নতুন বাজার এলাকার জহিরুল ইসলামের পারভেজ (৩৫), একই এলাকার ছোট সুমন (৩০), কালাম (২৮), রুবেল (৩২), রিপন (২৯), আরিফ (২৭) গংদের সাথে বিরোধ সৃষ্টি হয়। পূর্ব শত্রুতার জের ধরে গত ২৪ এপ্রিল রাত সাড়ে ১১টায় সাইফুল ইসলাম শরিফ কে মারপিট করে রক্তাক্ত জখম করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!