নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্টিল মিলে চুল্লি বিস্ফোরণে দগ্ধ তিন শ্রমিক

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০১৯ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  ফতুল্লায় একটি স্টিল মিলে চুল্লি বিস্ফোরণের ঘটনায় তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে সদর উপজেলার ফতুল্লা থানার আলীগঞ্জ এলাকার নিউ ঢাকা মর্ণিং স্টিল মিলে এই দূর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- হাবিব, আব্দুর রহিম ও সোহাগ। তাদের প্রত্যেকের বয়স ৪০ থেকে ৪৫ বছর। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের ঢাকা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্র জানিয়েছে, তারা আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল দশটার দিকে চুল্লিতে লোহা গালাচ্ছিলেন তিন শ্রমিক হাবিব, আব্দুর রহিম ও সোহাগ। হঠাৎ করে বিকট শব্দে কিছু একটা বিস্ফোরিত হলে তারা দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়া হয়।

নিউ ঢাকা মর্ণিং স্টিল মিলের ম্যানেজার জহিরুল ইসলাম বিস্ফোরণের কথা অস্বীকার করে জানান, হাবিব, আব্দুর রহিম ও সোহাগ চুল্লির কাছে কাজ করছিলেন। চুল্লির আশপাশে লোহা জমে থাকে, যা পরিস্কার করে নিতে হয়। কিন্তু এদিন তারা সেটি করেনি। ফলে অসাবধানতাবশত চুল্লি থেকে গলিত লোহা ছিটকে এসে তাদের শরীরের উপর পড়ে। এতে তারা দগ্ধ হয়। পরে আমরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যাই। তাদের চিকিৎসা চলছে। ডাক্তার জানিয়েছেন তাদের শরীরের ৪০ শতাংশ ঝলসে গেছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গলিত লোহা ছিটকে এসে নয়, চুল্লি বিস্ফোরণ হয়ে তিন শ্রমিক দগ্ধ হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দগ্ধদের মিল কর্তৃপক্ষ ঢাকা মেডিক্যাল কলেজ নিয়ে গেছে।

ওসি আরো জানান, বিষয়টি তদন্ত চলছে। মিল কতৃপক্ষের কোন গাফিলতি থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!