নারায়ণগঞ্জসোমবার , ২৫ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, মানসিক রোগী বলে অপপ্রচার!

Alokito Narayanganj24
মার্চ ২৫, ২০১৯ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার পাগলা এলাকায় মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রীকে কুপিয়ে জখমের পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু মামলা ধামাচাপা দিতে তরিগরি করে লাশ দাফন করেন। সোমবার (২৫ মার্চ) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিম নয়ামাটি এলাকায় এ ঘটনাটি ঘটে।

গত রবিবার (১৭ মার্চ) দুপুরে স্বামী জলিলের মাদক ব্যবসায় বাধা দেওয়াতে তার স্ত্রী নাছিমা (৪৫)কে কুপিয়ে জখম করে তার স্বামী মাদক ব্যবসায়ী জলিল (৪৮)। জখম অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে গেলে নাছিমাকে ফেরত পাঠিয়ে দেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক। সেখান থেকে নাছিমাকে ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে ভর্তি করিয়ে ৭ দিন আইসিওতে রাখে নাছিমার স্বামী।

রবিবার (২৪ মার্চ) দিবাগত রাত ২টায় নাছিমার মৃতদেহ নিয়ে বাড়ীতে ফিরে মামলার ধামাচাপা দিতে (২৫ মার্চ) ভোর সকলে নাছিমার লাশ দাফনে ব্যস্ত করে হত্যাকারী স্বামী জলিল। পরে সকাল সাড়ে ৮ টায় তাকে বৃহত্তর দক্ষিণ নয়ামাটি কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

আব্দুল জলিল ও তার স্ত্রী নাছিমাসহ তার পরিবারের সকলে পশ্চিম নয়ামাটি এলাকায় নিজ বাড়ীতে বসবাস করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেন ফতুল্লা মডেল থানার পরিদর্শন (ওসি তদন্ত) হাসানুজ্জামান। তিনি জানান, ওসি স্যারের নির্দেশে আমি ঘটনাস্থলে জানতে পারি নিহত নাসিমা মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। স্থানীয়রা জানান, তিনি নিজেই দেয়ালের সাথে কপাল ঠেকিয়ে আঘাতপ্রাপ্ত হলে তাকে তার পরিজনরা হাসপাতালে নিয়ে চিকিৎসা করান এবং সেখানেই তিনি মৃত্যুবরন করেন। পরে আজ সকাল ১১টায় তার দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!