নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৯ম শ্রেনীর ছাত্র হৃদয় নিখোঁজ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০১৯ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লায় মোঃ এনায়েত শিকদার হৃদয় (১৫) নামে ৯ম শ্রেনীর শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। গত ৩১ জানুয়ারী সকাল ১০টার দিকে বাসা থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ হন তিনি। এনায়েত শিকদার হৃদয় ফতুল্লার পাগলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে পরীক্ষা সম্পন্ন করে ১০ম শ্রেনীতে ভর্তি হওয়ার জন্য অপেক্ষমান ছিল। তিনি পটুয়াখালীর গলাচিপা থানাধীন চরগঙ্গা গ্রামের মোঃ জাহাঙ্গীর শিকদারের ছেলে। বর্তমানে ফতুল্লার পাগলা দক্ষিন নয়ামাটি এলাকার জনৈক সিরাজ এর বাড়ীতে স্ব-পরিবারে বসবাস করে আসছিল। এদিকে ছেলেকে না পেয়ে থানায় জিডি করেছেন তার পিতা মোঃ জাহাঙ্গীর শিকদার। জিডি নং- ৪১৭, তাং- ৭/০২/২০১৯ইং।

জিডি সূত্রে জানা গেছে, গত ৩১ জানুয়ায়ী (বৃহস্পতিবার) নিজ ভাড়া বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি এনায়েত শিকদার হৃদয়। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজেও কোন সন্ধান পাওয়া যাচ্ছে না তার। হৃদয় তার নাম পরিচয় সবই বলতে পারে। তার সন্ধান পেলে ফতুল্লা মডেল থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে নিখোঁজের পরিবার।

ফতুল্লা মডেল থানার এস.আই আমিষ কুমার দাস জানান, ‘নিখোঁজ সংক্রান্তে জাহাঙ্গীর শিকদার নামে ছেলেটির বাবা থানায় ডায়েরী করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!