নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউপিতে ৪ কোটি ৬ লক্ষ ৯২ হাজার ৬শ’ টাকার বাজেট ঘোষনা

Alokito Narayanganj24
মে ২, ২০১৯ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা ইউনিয়ন পরিষদে ২০১৯ ও ২০২০ সালের অর্থ বৎসরের ৪ কোটি ৬ লক্ষ ৯২ হাজার ৬শ’ টাকার বাজেট ঘোষনা করেছে। ২ মে (বুধবার) বিকেলে পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন এ বাজেট ঘোষনা করেন। এসময় এই সভায় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আলী আকবর, ইউসুফ মিয়া, নজরুল ইসলাম সেলিম, মহিলা সদস্য সুফিয়া ইসলাম।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবক আলহাজ্ব কাজী আব্দুল করিম, মোবারক হোসেন চৌধুরী হান্নান, শ্রমিক নেতা হুমায়ুন কবির, টাচস্টোন এ্যাডুকেশনাল হোমের অধ্যক্ষ্য সেলিনা সুলতানা, খন্দকার হুমায়ুন কবির, মোসলেম উদ্দিন মুসা, একরামুল কবির মামুন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম.এ সামাদ মতিন, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা আঃ সাত্তারসহ আরো অনেকে। সাবির্ক ব্যবস্থাপনায় ছিলেন পরিষদের সচিব রায়হান ভূইয়া কাজল, অফিস স্টাফ মো. মাসুদ রানা।

এই বাজেট পেশ করে জানান, আয়ের বিভিন্ন খাদ হতে পাওয়া তহফিল ৩ কোটি ৯৫ লক্ষ ৯২ হাজার ৬শ’ টাকার আগত তহফিল ১১ লক্ষ্য টাকা। ব্যয় খাদ সমূহ ৪ কোটি ২লক্ষ ৮৪হাজার ৩৪ টাকা, উদ্ধৃত ৪ লক্ষ ৮ হাজার ৫শ’ ৬৬ টাকা । এই অর্থ বৎসরে বাজেট পেশ করেন ৪ কোটি ৬ লক্ষ ৯২ হাজার ৬শ’ টাকা। বাজেট অনুষ্ঠানে বক্তারা এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন চেয়ারম্যান তার বক্তব্যে সমস্যা সমাধানের আশ্বাস দেন। যা তার মাধ্যমে সাধ্য আছে সে সকল উন্নয়ন মূলক কাজ ও সমস্যা সমাধান করে দেয়া প্রতিশ্রুতি দেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!