নারায়ণগঞ্জসোমবার , ১ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের স্ট্যান্ড রিলিজ

Alokito Narayanganj24
এপ্রিল ১, ২০১৯ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোঃ মঞ্জুর কাদেরকে পুলিশ সদর দফতরের নির্দেশে তাৎক্ষনিক বদলী আদেশ (স্ট্যান্ড রিলিজ) প্রদান করা হয়েছে। তাকে ঢাকায় পুলিশের বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে। সোমবার (১ এপ্রিল) দুপুরে এ আদেশ প্রদান করেন জেলার পুলিশ সুপার হারুন অর রশীদ (বিপিএম-পিপিএম-বার)। এরই মধ্যে ওসি মঞ্জুর কাদের ফতুল্লা মডেল থানা ত্যাগ করেছেন বলে জানা গেছে।

তবে পুলিশ সুপার হারুন অর রশিদ মঞ্জুর কাদেরের বদলীর বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া পুলিশ সুপার কার্যালয়ের একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, ওসি মঞ্জুর কাদেরকে ঢাকায় বদলী করা হয়েছে।

এদিকে সম্প্রতি মেয়র সেলিনা হায়াৎ আইভি তার বিরুদ্ধে মামলা করবেন বলে হুশিয়ারী দেয়ার ১ দিনের মধ্যেই তাকে বদলী করা হলো।

এর আগে ফতুল্লা মডেল থানার ওসির বিরুদ্ধে অভিযোগ এনে মামলা করার হুশিয়ারী দিয়ে নাসিক মেয়র আইভির বক্তব্যের ব্যাপারে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, ‘আমরাও বক্তব্যটি শুনেছি। প্রতিটি বিষয়ই আমরা তদন্ত করছি। এবিষয়টিও আমরা তদন্ত করছি। ঘটনাটি কিভাবে আসলো? কে প্রচার করলো? পুরোটি জিনিসই আমরা তদন্ত করছি। তদন্ত করে আমরা রিপোর্ট দিবো।’

৩১ মার্চ রবিবার দুপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে সোনারগাঁয়ের কাচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের প্রশ্নোত্তরে পুলিশ সুপার এসব কথা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!