নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানার নবাগত ওসির মতবিনিময় সভা

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : গ্রাম পুলিশের সাথে মত বিনিময় সভা করেছেন ফতুল্লা মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে ফতুল্লা মডেল থানার কনফারেন্স কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় গ্রাম পুলিশের সদস্যদের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন। পরিপ্রেক্ষিতে গ্রাম পুলিশের সদস্যরাও উৎসাহিত হয়ে সমাজ থেকে অপরাধ দমনের লক্ষে পুলিশকে সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসানুজ্জামান, ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান, ইন্সপেক্টর হাজীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল এবং গ্রাম পুলিশের নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ এপ্রিল ফতুল্লা মডেল থানা থেকে স্ট্যান্ড রিলিজ পেয়ে মালিবাগের এসবি শাখায় যোগ দেন ওসি শাহ মোঃ মঞ্জুর কাদের। এদিন রাতে ফতুল্লা মডেল থানায় প্রথম বারের মত যোগ দেন ওসি আসলাম হোসেন। দায়িত্ব বুঝে নেয়ার পরই সর্বপ্রথম গ্রাম পুলিশের সাথে মত বিনিময় সভা করলেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!