নারায়ণগঞ্জশনিবার , ৩১ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানায় কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০২০ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃকমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেছেন, সবার সহযোগিতায় আমরা যেকোনো সমস্যার স্থায়ী সমাধান দিতে পারবো। সেজন্য পুলিশদেরও স্বচ্ছ হতে হবে। দলমত ভেদাভেদ ভুলে নিজ এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে সবাইকে এগিয়ে আসতে হবে, যাতে কমিউনিটি পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

শনিবার (৩১ অক্টোবর) ফতুল্লা মডেল থানার আয়োজনে থানা প্রাঙ্গণে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, সমাজের সমস্যাগুলো চিহ্নিত করে কমিউনিটি পুলিশিংয়ের সাথে পুলিশের সমন্বয় করে বাস্তবধর্মী পদক্ষেপ নিতে হবে। এই জন্যে আমাদের দরকার তথ্য। এজন্যে সবার সহযোগিতা দরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদউল্লাহ,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!