নারায়ণগঞ্জসোমবার , ৪ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে রণজিৎ মোদকের জন্মদিন পালন

Alokito Narayanganj24
জুলাই ৪, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: কবিও সাংবাদিক, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী  রণজিৎ মোদকের আজ জন্মাদিন। সোমবার সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলায়াতনে কেক কেটে রণজিৎ মোদকের ৬৭ তম শুভ জন্মাদিন পালন করা হয়েছে । এসময়  ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

বিশিষ্ট সাংবাদিক ও কবি রণজিৎ মোদক ১৯৫৫ সালের ৪ জুলাই টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার নারান্দিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম স্বর্গীয় মধুসূদন মোদক ও মাতার নাম স্বর্গীয় বিরাজ মোহিনী মোদক। তারা পাঁচ ভাই (বড় ভাই বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় অমৃত লাল মোদক, দীপেশ চন্দ্র মোদক, রণজিৎ মোদক, দীলিপ মোদক ও মদন মোহন মোদক) এবং দুই বোন (স্বর্গীয় যোগমায়া ও মহামায়া)। রণজিৎ মোদক নারান্দিয়া টিআরকেএন হাইস্কুলে ও কাগমারী মোহাম্মদ আলী কলেজে লেখাপড়া করেছেন। পরে তিনি ঢাকা জেলার কেরাণীগঞ্জের পারজোয়ার ব্রাহ্মনগাঁও উচ্চ বিদ্যালয়ে ১৯৭৮ থেকে ২০১৫ সাল পর্যন্ত শিক্ষকতা করেছেন। শিক্ষকতার পাশাপাশি ৮০’র দশক থেকে সাংবাদিকতা ও সাহিত্য চর্চা শুরু করেন।

নারায়নগঞ্জের সাংবাদিক সমাজের প্রিয়মুখ কবি রনজিৎ মোদক দৈনিক লালসবুজ,করতোয়া,বার্তা সংস্থা আবাস, দৈনিক নব অভিযান, স্থানীয় দৈনিক সোজাসাপটাসহ একধিক গনমাধ্যমে কাজ করেছেন

তিনি এপর্যন্ত চারটি গ্রন্থ প্রকাশ করেছেন। গ্রন্থগুলো হলো- ‘জোসনা ভাঙ্গা ঢেউ’, ‘পাগলার পাগলনাথ’, ‘মুক্তিযুদ্ধ ও কয়েকটি গল্প’ ও হৃদয়ে বঙ্গবন্ধু। তাছাড়া ভারত ও বাংলাদেশের বিভিন্ন পত্রপত্রিকায় তার অসংখ্য কবিতা, গল্প ও প্রকাশিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!