নারায়ণগঞ্জসোমবার , ৩০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে শাহীন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০১৯ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির কার্যকরী সদস্য সদ্য প্রয়াত সাংবাদিক মোঃ শাহীন চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে সোমবার ৩০ ডিসেম্বর বাদ আছর ক্লাব মিলনায়তনে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ আনিসুজ্জামান অনু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল আহম্মেদ, ফতুল্লা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহীন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম, ফতুল্লা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ শহীদুল ইসলাম, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজিব, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান, সাধারণ সদস্য মনির হোসেন, ফজলুল হক পলাশ, ফতুল্লা প্রেস ক্লাবের কার্যকরী সদস্য আব্দুল আলিম লিটন, মোঃ রাসেল আহম্মেদ, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সদস্য শফিকুল ইসলাম জনি, সাংবাদিক জামিল হোসেন, মণিকা আক্তার, ফতুল্লা বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, সমাজসেবক কাজী আব্দুল করিম, মোবারক হোসেন চৌধুরী (হান্নান), মোঃ রবিন, আমির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ লিটন, সৌরভ চৌধুরী প্রমুখ। এ সময় মিলাদ মাহফিলে সাংস্কৃতিক কর্মী সদ্য প্রয়াত নাজমা ভান্ডারীর জন্যও দোয়া করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ ইকবাল হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!