নারায়ণগঞ্জবুধবার , ৩ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফুডল্যান্ড মালিকের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় মুসক ফাকির ভুয়া চালানসহ আটক পিকআপ ভ্যান ছিনিয়ে নেয়ার অভিযোগে দ্রুত বিচার আইনে ফুডল্যান্ড প্রোডাক্টের মালিক ও চালকের বিরুদ্ধে মামলা করেছে কাস্টমসের রাজস্ব কর্মকর্তা। সোমবার রাতে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

মঙ্গলবার বিকেলে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, ৩০ জানুয়ারী সকাল ৯টায় বিভাগীয় কর্মকর্তা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আলীগঞ্জ সার্কেল এর সমন্বয়ে গঠিত রাজস্ব ফাকি রোধে প্রিভেক্টিভ টীম কর্তৃক ফতুল্লার শান্তিধারা এলাকায় অবস্থিত ফুডল্যান্ড প্রোডাক্টসের একটি পিকআপভ্যান আটক করা হয়। তখন গাড়িতে মুসক ফাকিকৃত ভুয়া চালান পায় কাস্টমস কর্মকর্তারা। এসময় গাড়িটি ফতুল্লার শিয়াচর এলাকায় এজে ষ্টীল মিলে রাখা হয়।

ওসি জানান, ঘটনার দিন বিকেলে ফুডল্যান্ড প্রোডাক্টের মালিক হারুন অর রশিদ ও চালক ইব্রাহীম ষ্টীল মিলে গিয়ে ভয়ভীতি দেখিয়ে গাড়িটি ছিনিয়ে নিয়ে যায়। এঘটায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আলীগঞ্জ সার্কেলের সহকারী কর্মকর্তা রোকনুজ্জামান বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা করেছেন। মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!