নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলীতে ভেঙ্গে ফেলেছে শামীম ওসমানের নামফলক

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বক্তাবলীতে সংসদ সদস্য শামীম ওসমানের ভিত্তিপ্রস্তর করা নামফলক ভেঙ্গে ফেলা হয়েছে। কে বা কারা এটি ভেঙ্গে ফেলেছে কেউ বলতে পারছেনা। তবে অনেকদিন ধরে এভাবে ফেলে রাখা হলেও বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষ নেতারা খেয়াল না রাখায় সাধারণ নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন।

জানা যায়, ২০১৬ সালে রামনগর মুন্সিবাড়ী (বক্তাবলী ডিক্রিচর রাস্তা) হইতে কানাইনগর গনি মাদবর বাড়ী পর্যন্ত মেরামত কাজের শুভ সূচনা করেন সংসদ সদস্য শামীম ওসমান। বেশ কিছুদিন আগে কে বা কারা এই নাম ফলকটি ভেঙ্গে ফেলে। এভাবে জনসম্মুখে নাম ফলকটি পড়ে থাকলেও বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষ নেতারা এড়িয়ে গেলে সাধারণ নেতাকর্মীদের দৃষ্টি এড়াতে পারেনি।

একজন কর্মী ছবিটি তুলে প্রেরণ করেন। তার নিরাপত্তার স্বার্থে নাম প্রকাশ করা হলোনা।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এমপি শামীম ওসমান বক্তাবলীকে উপশহরে পরিণত করেছেন। অথচ তার নামফলকটি ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে দীর্ঘদিন যাবত। আওয়ামী লীগের বড় নেতাদের চোখে পড়লেও তারা মেরামত করার প্রয়োজন বোধ করেনি।

এ ব্যাপারে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম মুঠোফোনে বলেন, এ বিষয়টি আমার জানা নাই। এর বাইরে তিনি কিছু বলতে রাজি নন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!