নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলীর মধ্যনগরে মাদক ব্যবসায়ীরা বেপরোয়া

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০১৯ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নে মাদকের কড়াল ঘ্রাস কিছুটা কমলেও মধ্যনগর গ্রামে চলছে পুরোদমে। এলাকাবাসী মধ্যনগর গ্রাম হতে চিরতরে মাদক বন্ধ করতে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্ব অভিযান পরিচালনার জোর দাবী জানিয়েছেন।

নাম প্রকাশ না করে এলাকাবাসী জানান, বক্তাবলী ইউনিয়নের মধ্যে সবচেয়ে বেশী লোকের বসবাস মধ্যনগরে। এই সুযোগকে পুরোপুরি কাজে লাগাচ্ছে উক্ত এলাকার ১১ জন মাদক ব্যবসায়ী।

এদের মধ্যে মানিক কসাইয়ের ৩ পুত্র মোঃ জামান,আমান ও জুয়েল। এরা ৩ জনই একাধিক বার পুলিশ ও র‌্যাবের হাতে আটক হয়ে জেলখাটে। রহস্যজনক কারণে কিছুদিন জেল খেটে বের হয়ে আসে।

মধ্যনগর গ্রামের অপর মাদক সম্রাটরা হলেন, মৃত রহম বেপারীর পুত্র মোঃ সোহেল বেপারী, সোহরাব চকিদারের পুত্র আনিস বেপারী, মৃত আফাজউদ্দিন পুত্র মোঃ বাসেদ, মতি মিয়ার পুত্র ছামসুল, মৃত মজিবুরের পুত্র মোঃ রফিকুল, রফিকুলের পুত্র শান্ত, ইয়ারের পুত্র সিদ্দিক আলী, পুলিশ সোর্স আবু তালেব উল্লেখযোগ্য।

এরা সংঘবদ্ধ চক্রের মাধ্যমে মধ্যনগর, আকবর নগর, রাজনগরে ইয়াবা, গাজাঁর ব্যবসা চালাচ্ছে। এরা সকলে স্থানীয় হওয়ায় ভয়ে কেউ কিছু বলতে সাহস পাচ্ছেনা।

সচেতন এলাকাবাসীর দাবী আইন শৃংখলা বাহিনী উল্লেখিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে মধ্যনগর হতে মাদক ব্যবসা নির্মূল সম্ভব হবে।

মাদকের বিরুদ্ধে সরকার হার্ডলাইনে রয়েছে, বিশেষ করে পুলিশ। আনিসুর রহমান পুলিশ সুপার থাকাকালে নিজে মাদক নির্মূলে বক্তাবলীতে অভিযান চালিয়ে ছিলেন। তখন মাদক ব্যবসায়ীরা এলাকা ছাড়া হয়ে ছিল। বর্তমানে তারা এলাকায় ফিরে এসে পুরোদমে মাদক ব্যবসা চালাচ্ছে। মধ্যনগর হতে মাদক নির্মূলে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!