নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে আওয়ামীলীগের আলোচনা

Alokito Narayanganj24
আগস্ট ৬, ২০১৯ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার দিনব্যাপি বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ।

গতকাল সকালে আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে দিনের কর্মসূচী শুরু করেন। পরে উদ্ধবগঞ্জ মুক্তিযুদ্ধা সোনারগাঁ কমান্ড কাউন্সিল কার্যালয়ে মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক উপজেলা কমান্ডার সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। এসময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, মুক্তিযুদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার ওসমান গণি, উপজেলা আওয়ামীলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুজ্জামান, আওয়ামীলীগ কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক উপ-কমিটির সদস্য আতাউর রহমান আক্তার, সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের সভাপতি হেকিম মোল্লা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত-সভাপতি হুমায়ুন কবির ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি আব্দুল মান্নান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, পৌরসভা যুবলীগ নেতা শাহীন আলম স্বাধীন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে উপজেলা কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি মিজানুর রহমানের দোয়া পরিচালনার পর প্রধান অতিথি দুস্থদের মাঝ খাবার বিতরন করেন।

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!