নারায়ণগঞ্জবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরের পাঁচ মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০১৯ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরের পাঁচ মাদক ব্যবসায়ীকে একদিনের পুলিশ রিমান্ডে নিয়েছে বন্দর থানা পুলিশ। ৩ এপ্রিল বুধবার সকালে পাঁচ মাদক ব্যবসায়ীর ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুলে বন্দর থানা পুলিশ। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মিল্টন হোসেনের আদালতে ১ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলো বন্দরের রবিউল আলমের ছেলে সামিউল আলম (২৪), নারায়নগঞ্জ গোপচরের মাহিনের ছেলে মোঃ শাফিন (২৩), নবীগঞ্জের মৃত আশারাফ উদ্দিনের ছেলে মোঃ হৃদয় (২২), নবীগঞ্জের মৃত মোস্তফা কামালের ছেলে মোঃ জাহিদুল ইসলাম পলাশ (৩০) ও জালকুড়ির ওমরচানের ছেলে আলম(২৮)।

এজাহারে উল্লেখ্য, নারায়নগঞ্জ সাধারণ ডায়রি ৬৫২ এর মূলে ২৮ মার্চ জেলার গোয়েন্দা শাখা ও পুলিশের বিশেষ অভিযান চালিয়ে বন্দর থানাধীন মিনাবাড়ি সাকিনন্থ ব্র্যাক ব্যাংকের সামনে পাঁকা রাস্তার উপর থেকে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে আসামীদের গ্রেফতার করে। গ্রেফতারকালীন সময় আসামীদের কাছ থেকে সর্বমোট ৯৫০টি লালচে রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করে যার ওজন ৮১.২ গ্রাম এবং মূল্য ২,৮৫,০০০ (দুই লক্ষ পঁচাশি হাজার) টাকা। বন্দর থানা পুলিশ বাদী হয়ে সামিউল, শাফিন, হৃদয়, জাহিদুল ও আলমকে আসামী করে একটি মামলা করে। মামলা নং-৬৬ তারিখ ২৮/০৩/১৯ ইং ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়নন্ত্র আইন এর ৩৬(১) এর টেবিল ১০(ক)। পুলিশ মামলার তদন্তকালে অবগত হয় আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক বিক্রি করে আসছে এলাকায়। মাদক বিক্রির ফলে ধ্বংস হচ্ছে যুব সমাজ। বন্দর থানা পুলিশ আসামীদের ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুললে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মিল্টন হোসেনের আদালতে এক দিনের পুলিশ মঞ্জুর করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!