নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আইসক্রিম খাওয়ার প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধীকে ধর্ষণ

Alokito Narayanganj24
এপ্রিল ১৮, ২০১৯ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি : আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধী এক শিক্ষার্থীকে (১৬) ধর্ষণ করা হয়েছে। গত বুধবার রাতে বন্দর উপজেলার মাধবপাশাস্থ টিপু মিয়ার পরিত্যক্ত বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বন্দর থানার ফরাজিকান্দা এলাকার তৈয়ব আলী মিয়ার প্রতিবন্ধী মেয়ে একই এলাকার ফরাজিকান্দা অটিজম চাইল্ড কেয়ার স্কুলে লেখাপড়া করে। বুধবার রাতে আইসক্রিম খাওয়ার জন্য সে স্কুলের সামনের একটি দোকানে আসে। ওই সুযোগে ফরাজিকান্দা কবরস্থান রোড এলাকার মৃত লাট মিয়ার ছেলে জামাল (৩২) আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মাধবপাশা এলাকার বিলের মাঝে অবস্থিত টিপু মিয়ার পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে পালিয়ে যায়। প্রতিবন্ধী শিক্ষার্থী বাড়িতে ফিরে কান্নাকাটি করে বিষয়টি তার অভিভাবকদের কাছে জানায়। পরে ধর্ষিতাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদানের পর এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ রির্পোট লেখা পর্যন্ত ধর্ষনের পর থেকে লম্পট ধর্ষক পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!