নারায়ণগঞ্জসোমবার , ৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ইউএনও’র সাথে মডেল প্রেস ক্লাবের সদস্যদের সৌজন্যে সাক্ষাত

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৮ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দর মডেল প্রেস ক্লাবের পক্ষ থেকে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাত করেন সংগঠনের নেতৃবৃন্দরা। সোমবার (৩ ডিসেম্বর) সকালে পিন্টু ব্যাপারীর সাথে এই ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়। তিনি ওই সময় দেশ জাতির কল্যাণে উপস্থিত সকল সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশেনসহ দেশটাকে সুন্দর করে গড়ে তোলার আহবান জানান।

এছাড়াও ওই দিন-ই বন্দর সহকারী কমিশনার (ভূমি) রুমানা আক্তারের পক্ষে ভারপ্রাপ্ত কানুনগো মামুন হোসেনকে ফুলেল অভর্থ্যনা জানান এবং বন্দর উপজেলা নির্বাচন অফিসার নাজিম উদ্দিন ভূইয়ার সাথেও সৌজন্য সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন বন্দর মডেল প্রেস ক্লাব’র আহবায়ক এস এম শাহীন, সদস্য সচিব জি.কে রাসেল, যুগ্ম আহবায়ক মোঃ আরিফুল ইসলাম ও মোঃ শরীফুল ইসলাম, কার্যকরী সদস্য আব্দুল মান্নান খান বাদল, মোঃ শামীম ইসলাম, জিয়াবুল, মোঃ রাসেদুল হাসান ও প্রাথমিক সদস্য এজাজ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!