নারায়ণগঞ্জসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে কসাই আলমগীরকে গলা কেটে হত্যার চেষ্টা

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০১৯ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : স্ত্রী পরকিয়া প্রেমিক কসাই আলমগীরকে গলা কেটে হত্যা চেষ্টা চালিয়েছে স্বামী সালাউদ্দিন। গতকাল রোববার সকাল পৌনে ৮টায় বন্দর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। ওই সময় হামলাকারিকে বাধা দিতে গিয়ে মুনছুর (৫৫) নামে আরো এক ব্যাক্তি গুরুত্বর জখম হয়। স্থানীয় এলাকাবাসী আহতদের দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে।
এ ব্যাপারে আহত কসাই আলমগীর মিয়ার ছেলে বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৬(৮)১৯।
জানা গেছে, বন্দর খানবাড়ী এলাকায় বসবাসরত কসাই আলমগীর মিয়ার সাথে একই এলাকার নাছির কাজি ভাড়াটিয়া সালাউদ্দিন মিয়ার স্ত্রী পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরে। এর ধারাবাহিকতায় রোববার সকালে স্ত্রী পরকিয়া প্রেমের সর্ম্পকের বিষয়টি স্বামী সালাউদ্দিন মিয়া টের পেয়ে পরকিয়া প্রেমিক কসাই আলমগীরকে সাবধান হয়ে যাওয়ার কথা বলে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সালাউদ্দিন ক্ষিপ্ত হয়ে কসাই দোকান থেকে ধারালো চাকু দিয়ে গলায় কোপ দিয়ে গুরুত্বর জখম করে। ওই সময় হামলাকারিকে বাধা দিতে গিয়ে মুনছুর মিয়া নামে এক বৃদ্ধা গুরুত্বর জখম হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে।
এ ব্যাপারে থানায় মামলা দায়ের হলেও হামলাকারি সালাউদ্দিনকে গ্রেপ্তারের সংবাদ জানাতে পারেনি পুলিশ। এ রির্পোট লেখা পর্যন্ত পরকিয়া প্রেমিক কসাই আলমগীরের অবস্থা আশংকাজনক বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!