নারায়ণগঞ্জবুধবার , ৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে কৌশল পরিবর্তনে মাদক ব্যবসায়ীরা…

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০১৯ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সংসদ নির্বাচনের কারনে আইন-শৃঙ্খলা বাহিনী মাদক বিরোধী অভিযান কিছুটা সিথিল হওয়ার কারনে বন্দরে মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে উঠেছে। বন্দর থানা পুলিশের তালিকায় থাকা ও তালিকায় নাম না থাকা নতুন পুরাতন মাদক ব্যবসায়ীরা কৌশল পরিবর্তন করেন সিন্ডিকেট গঠন করে বন্দরের বিভিন্ন এলাকায় পাইকারী মরণ নেশা ইয়াবা, ফেন্সিডিল ও গাজা ব্যবসা করছে বলে

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, এসব মাদক ব্যবসায়ী সিন্ডিকেটকে ৩০/৫০ শতাংশ লভাংশের মাধ্যমে টাকা দিয়ে মাদকের ব্যবসা পরিচালনা করছে এলাকার কিছু প্রভাবশালী ব্যাক্তিরা। এমন অভিযোগ ও তথ্য পাওয়া গেছে বিভিন্ন এলাকার সাধারণ জনগনের কাছ থেকে।

এদিকে, প্রকাশ্যে তালিকাভুক্ত ও পুরস্কারপ্রাপ্ত মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে এসে সিন্ডিকেট গঠন করে মাদক ব্যবসা পরিচালনা করা নিয়ে সাধারন জনগনের মাঝে মিশ্র প্রতিক্রিয়াসহ নানা সমালোচনার সৃষ্টি করছে। নারায়নগঞ্জ জেলা পুলিশে সুপার ও বন্দর থানার ওসির মাদক বিরোধী কঠোর হুশিয়ারী ও অভিযানকে সাধুবাদ জানিয়ে আবারও মরন নেসার কবল থেকে বন্দরবাসীকে রক্ষার জন্য মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে জোড় দাবী জানিয়েছে বন্দরের বিভিন্ন পেশার সচেতন জনগন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বন্দর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান ছিল চেখে পড়ার মতো। পুলিশের তালিকাভুক্ত ও তালিকার বাহিরে থাকা মাদক ব্যবসায়ীদের একাধীকবার গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করলেও জামিনে এসে আবারও সেই মাদক ব্যবসাই করে যাচ্ছে। সমাজের সাধারন মানুষ মাদক ব্যবসায়ীদের কাছে অসহায়। মাদক ব্যবসাীদের পালিত সন্ত্রাসী ও অবৈধ টাকার জোরে প্রতিবাদীদের পক্ষে কেউ এগিয়ে আসতে সাহস পায় না।সমাজের প্রতিটি ক্ষেত্রেই দেখা যাচ্ছে মাদক ব্যবসায়ীদের বিচরন। মাদক ব্যবসায়ীদের অবৈধ টাকা ও দাপটের কাছে প্রভাবশালীদের মুখে তালা ও সাধারন জনগননের মনে ভয় তৈরি করেছে।

একটি গান শুনেছিলাম, সবাই ঘুরে টাকা পিছে আমি ঘুড়লে দোষ কি? সব ক্ষেত্রেই মাদক ব্যবসায়ীদের সয়লাভ ও দাপট চলছে। মাদক ব্যবসায়ীদের অবৈধ টাকার কাছে সমাজের সাধারন প্রতিবাদী মানুষ আজ অসহায় ও জিম্মি। কারন, সাধারন মানুষের একমাত্র সম্ভল হলো তার সম্মান। তাই, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে মাদক নিমূলে র‌্যাব, ডিবি, পুলিশকেই রাখতে হবে কঠোর ভূমিকা। এমনটাই সকলের আশা।

বন্দরবাসীর চাওয়া মাদক ব্যবসায়ীদের যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে টাকা ও ক্ষমতা দিয়ে সহায়তা করছে তাদের তালিকাসহ মাদকের আস্তানা গুড়িয়ে দেওয়া হউক। এজন্য মাদক ব্যবসায়ীদের শত্রু ও সাধারণ মানুষের বন্ধু হিসাবে খ্যাত নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার ও বন্দর থানা অফিসার ইনচার্জের হস্তক্ষেপ কামনা করেছেন বন্দরের শান্তিপ্রিয় জনগন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!